বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গলে লজ্জাবতী বানর উদ্ধার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজরের শ্রীমঙ্গলে এক লজ্জাবতী বানর উদ্বার করেছে বাংলাদেশ বন্যপ্রানী সেবা ফাউন্ডেশন।

বৃহস্পিবার (১৬জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে শহরের মৌলভীবাজার সড়কে ১টি লজ্জাবতী বানর ঘুরাঘুরি করতে দেখে লোকজন বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দেয়। খবর পেয়ে বন্যপ্রানী ফাউন্ডেশনের পরিচালক সজল দেব লজ্জাবতী বানরটিকে উদ্ধার করে নিয়ে আসেন।

সজল জানান, জঙ্গল থেকে দিকহারা হয়ে বানরটি লোকালয়ে চলে আসে। বানরটিকে চিকিৎসা সেবা দিয়ে দুই একদিনের মধ্যে লাউয়াছড়া জাতীয় উদ্যানে অবমুক্ত করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com